বরুড়ায় প্রথম করোনায় আক্রান্ত: তিতাসে আরেকজন

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার বরুড়ায় প্রথম একজন করোনায় আক্রান্ত হযেছেন। এছাড়া তিতাসে আরেকজন কিশোর আক্রান্ত হয়েছে। আজ বুধবার দুপুরে এতথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন। এনিয়ে তিতাসে সাতজন আক্রান্ত হয়েছেন। বরুড়ায় আক্রান্ত ২৭ বছরের নারী উপজেলার খোশবাস (উঃ) ইউনিয়নের কেমতলী গ্রামের বাসিন্দা। তিনি ঢাকায় থেকে বাবার বাড়িতে এসেছেন।
তিতাস প্রতিনিধি মহসিন মিয়া জানান,তিতাসে নতুন করে নারায়ণগঞ্জ ফেরত একজন ১৫বছরের কিশোর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কিশোরের বাড়ি তিতাস উপজেলার ফরিদপুর গ্রামে। এনিয়ে তিতাসে সাতজন আক্রান্ত হয়েছেন।
কুমিল্লায় মোট ১৮জন আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে একজন মারা গেছেন। এ পর্যন্ত ২১৮ জন করোনায় সন্দেহভাজ ব্যক্তির নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ পর্যন্ত ১৪৬ জনের রির্পোট এসেছে। এর মধ্যে ১৮ জনের ফলাফল পজেটিভ পাওয়া গেছে। রিপোর্টে ১২৮ জনের ফলাফল নেগেটিভ এসেছে। কুমিল্লায় এ পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকা লোকের সংখ্যা ছিলো ৪ হাজার ৩৩৯ জন। ইতোমধ্যে ৩ হাজার ৩২৩ জন মুক্তি সনদ পেয়েছেন। বর্তমানে ১ হাজার ১৭ জন কোয়ারেন্টাইনে রয়েছেন।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশট‌ও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে।)