বুড়িচংয়ে ৩ বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার উত্তরপাড়া এলাকায় ৩ টি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ৮/১০ জনের মুখোশধারী ডাকাতরা এসময় ৩ টি বাড়ি থেকে নগদ টাকা, স্বর্নালংকার ও কয়েকটি মোবাইল ফোন সেট নিয়ে যায়।
স্থানীয় সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার উত্তরপাড়া এলাকার মজিবুর রহমান, জাকির হোসেন ও মোঃ হোসেনের বাড়িতে বুধবার (২১ অক্টোবর) গভীর রাতে হাফপ্যান্ট পড়া ও গামছা দিয়ে মুখ বাঁধা ৮/১০ জনের একদল ডাকাত হানা দেয়।
ডাকাত কবলিত মজিবুর রহমান জানান, বুধবার রাত আনুমানিক সাড়ে ১২ টায় নিমসার বাজার থেকে ব্যবসায়ীক কাজ শেষে বাড়ি এসে দরজা খোলা রেখে সাথে থাকা একজন অতিথির সাথে কথা বলার সময় হঠাৎ হাফপ্যান্ট, কালো মুখোশ পরিহিত ৮/১০ জনের একটি ডাকাতদল ছেনী, চাপাতি, রামদা, চাইনিজ কুড়াল, রডসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে তার ঘরে ঢুকে পড়ে। অস্ত্রের মুখে এসময় ডাকাতরা মজিবুর ও অতিথি জামাল হোসেনকে হাত-পা বেঁধে নগদ ২ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও দুটি টর্চলাইট ছিনিয়ে নেয়। এরপর তাদের দু’জনকে ঘর থেকে বের করে এনে অন্ধকারে উঠানে বসিয়ে পাশ্ববর্তী জাকির হোসেনের ঘরের প্রথমে কলাপসিবল গেট ও পরে মুল দরজা চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে ভেঙ্গে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জীম্মি করে হাত-পা বেঁধে একটি স্বর্নের নেকলেস, দু’জোড়া কানের দুল, নগদ ৪৮ হাজার টাকা, ২ টি মোবাইল ফোন লুটে নেয়। এরপর রাত আনুমানিক সাড়ে ৩ টায় একই এলাকার মোঃ হোসেনের বাড়িতে হানা দেয়। ডাকাতরা প্রথমে কলাপসিবল গেটের তালা ও পরে ঘরের মুল দরজা ভেঙ্গে প্রবেশ করে। এসময় ঘরে থাকা লোকজন চিৎকার করলে ডাকাতরা তাদের গলায় ধারালো অস্ত্র ধরে ৩ টি স্বর্নেও চেইন, ৩ জোড়া কানের দুল, ৩ টি টাচ মোবাইল, নগদ ২ হাজার টাকা লুটে নেয়। ডাকাত কবলিত মজিবুর রহমান আরো জানান, ডাকাত দলের সবাই তরুন বযসের।
এব্যাপারে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান, ডাকাতির বিষয়ে আমাকে কেউ জানায়নি, অভিযোগও করেনি, আমিও জানিনা। বিষয়টি আমি দেখছি।