ব্রাহ্মণপাড়ায় আক্রান্ত ৩ জন, দেবিদ্বার থেকে ব্রাহ্মণপাড়ার সকল সড়ক বন্ধ

গাজী মো. রুবেল, ব্রাহ্মণপাড়া।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় ৩ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া ছিদ্দিকা। তাদের বাড়ী প্রশাসনের পক্ষ থেকে লক ডাউন করে দেয়া হয়েছে। বন্ধ করে দেয়া হয়েছে ব্রাহ্মণপাড়া-দেবিদ্ধার চলাচলের সকল সড়ক।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন জানান, ৪দিন পূর্বে উপজেলার সিদলাই ইউনিয়নের পুমকারা গ্রামের ৬৫ বছরের একজন এবং মালাপাড়া ইউনিয়নের অলুয়া গ্রামের ৪০ ও ২৮ বছরের দুই ব্যক্তির নমুনা সংগ্রহ করে কুমিল্লায় পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার তাদের রিপোর্ট পজিটিভ এলে প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ীগুলো লকডাউন করে দেয়া হয় এবং প্রশাসনের পক্ষ থেকে পরিবারের সদস্যদের জন্য খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।
এ ছাড়া একই দিনে দেবিদ্বার থেকে ব্রাহ্মণপাড়ার সকল প্রবেশ পথে বসানো হয়েছে চেকপোস্ট। সেখানে অবস্থান করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও গ্রাম পুলিশ।
উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা বলেন, লকডাউন ঘোষণার পর থেকে প্রশাসন ও পুলিশ বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না- হওয়ার আগ পর্যন্ত লকডাউন করা সড়কগুলো দিয়ে জনসাধারন ও যানবাহন চলাচল বন্ধ থাকবে। বিনা কারণে কেউ ঘর থেকে বের হলে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আইনের আওতায় আনা হবে।
এসময় ব্রাহ্মনপাড়া থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মুহাম্মুদ, সিদলাই ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম আলাউলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।