“ভলান্টিয়ার ফর বাংলাদেশ, চট্টগ্রাম বিভাগের নির্বাচন সম্পন্ন”

স্টাফ রিপোর্টার।।
২০২১-২২ বর্ষের জন্য গত ২৮ জুন ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর ০৮ টি বিভাগের ৫০ টি জেলার ১২৮০ জন ভোটার নিয়ে ৫ টি পদে ৫৭ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করে । অনলাইনে সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয় ।

নির্বাচনে চট্টগ্রাম বিভাগীয় বোর্ডে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ভিবিডি ব্রাহ্মনবাড়ীয়া জেলার সাবেক সভাপতি তারেক আজিজ, সহ-সভাপতি পদে নির্বাচিত হন ভিবিডি চট্টগ্রাম জেলার সাবেক সভাপতি মো. কাউসার হোসেন, সাধারন সম্পাদক পদে নির্বাচিত হন ভিবিডি কুমিল্লা জেলার সাবেক সভাপতি সাইফ বাবু।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন ভিবিডি কক্সবাজার জেলার সাবেক সভাপতি মো. আলী নেওয়াজ এবং ফান্ড রেইজিং সেক্রেটারি পদে নির্বাচিত হন ভিবিডি চাঁদপুর জেলার সাবেক সহ-সভাপতি ইমতিয়াজ রহমান পাভেল ।

গত ২৮ জুন সোমবার ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর ০৮ টি বিভাগের নির্বাচনে চট্টগ্রাম বিভাগ থেকে ৮ টি জেলার ১৯৯ জন ভোটার নিয়ে ৫ টি পদে ০৯ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করে ।

উল্লেখ্য, ভলান্টিয়ার ফর বাংলাদেশ জাগো ফাউন্ডেশনের যুব শাখা, যেটি ২০১১ সাল থেকে দেশের জেলা পর্যায়ে তরুণদের স্বেচ্ছাশ্রমে দেশ বিনির্মানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।