মনোহরগঞ্জে ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার মনোহরগঞ্জে আতাউর রহমান (৩৮) নামক এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৪ জুলাই) সকাল ৯টায় পুলিশ উপজেলার বিপুলাসার ইউনিয়নের সাইকচাইল থেকে গাছের ডালে রশিতে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিতে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৪ জুলাই) সকাল ১০টার দিকে সাইকচাইল উত্তরপাড়ার জুনাব আলীর ৩য় ছেলে আতাউর রহমান নিজ বাড়ি থেকে নোয়াখালির আলোকপাড়া শ্বশুর বাড়িতে যান। সেখান থেকে তিনি শ্যালিকার হত্যা মামলা সংক্রান্ত কাজে কুমিল্লার আদালতে যান। রাত ১০টার দিকে নিজ গ্রাম সাইকচাইল দোকানে তাকে এলাকার কয়েকজন দেখার কথা জানালেও তিনি বাড়ি ফিরেননি। শুক্রবার সকালে প্রতিবেশীরা আতাউর রহমানের মরদেহ বাড়ির পার্শ্ববর্তী মৎস্য প্রজেক্টের পাড়ে গাছের ডালে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) মো. নুরুল আলম ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে। মৃত্যুর কারণ নিশ্চিত না হতে পারায় মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) মো. নুরুল আলম জানান, খবর পেয়ে আতাউর রহমানের মরদেহ উদ্ধার করেছি। মৃত্যুর কারণ নিশ্চিত হতে পারিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি।
পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাফর আহমেদ জানান, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।