ময়নামতি হাইওয়ে পুলিশের অভিযানে গাঁজাসহ দুই ব্যবসায়ী আটক

মারুফ আহমেদ।।
ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা পুলিশের অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রোববার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আলেখারচর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার মজুমদার এর নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আলেখারচর এলাকায় নিয়মিত চেকপোস্ট করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে, অত্র থানার এসআই শরীফ উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালাকালীন, ঝুমুর নামীয় একটি যাত্রীবাহী বাস (নং- ঢাকা মেট্টো-ব-১৫-৮৩৩০) এ তল্লাশি চালিয়ে তাদের বহনকারী ব্যাগের মধ্যে ০৪ কেজি করে মোট ০৮(আট) কেজি গাঁজাসহ দু’জনকে আটক করা হয় ।

আটককৃত হলেন, নীলফামারী জেলা নীলফামারী উপজেলার, কুটিপাড়া গ্রামের আবু বকর সিদ্দিক এর ছেলে মোঃ লাবলু (২২) ও একই উপজেলার বানিয়াপাড়া গ্রামের, মৃত জিকরুল ইসলামের ছেলে রাকিব ইসলাম (১৯)।

এই বিষয়ে ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮ কেজি গাজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।