বাবাকে দেখতে এসে না ফেরার দেশে মেয়ে ও জামাতাসহ তিনজন (ভিডিও)

এন এ মুরাদ,মুরাদনগর।।
অসুস্থ বাবাকে দেখতে এসে না ফেরার দেশে মেয়ে ও জামাতাসহ তিনজন। কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার কোরবানপুরে সড়ক থেকে একটি প্রাইভেটকার খালের পানিতে ডুবে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনায় তিনজন মারা যাওয়ার পর অসুস্থ বাবাও চলে যান পরপারে। দুর্ঘটনায় নিহতরা হলেন,পাশের ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৭), তার স্ত্রী পারভীন আক্তার(২৪) ও গাড়ির চালক আব্দুর রহমান (২৮)। চালক আবদুর রহমান নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত সাদ্দাম হোসেন তার শ্বশুর আবু বকরের মৃত্যুর সংবাদ শুনে মঙ্গলবার সকালে স্ত্রী পারভীন আক্তারকে নিয়ে চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বাগাউড়া শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। দুপুরে মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর বাজার এলাকার মোড়ে এসে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গভীর খালে পড়ে যায়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে।

নিহত পারভীনের চাচাত ভাই জাকির হোসেন জানান,আমার ভগ্নিপতি বোনকে নিয়ে চট্টগ্রামে চাকুরির সুবাধে ভাড়া বাসায় থাকত।চার বছরের সংসার জীবনে তাদের কোন সন্তান ছিলনা। আমার চাচা আবু বকরের অসুস্থতার খবর শুনে মঙ্গলবার সকালে স্ত্রী পারভীন আক্তারকে নিয়ে চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বাগাউড়া শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন।

এবিষয়ে বাঙ্গরা বাজার থানার পরিদর্শক (তদন্ত) অমর চন্দ্র দাস জানান, নিহতদের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।