মুরাদনগরে মামাতো ভাইয়ের পিটুনিতে যুবক নিহত

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে মামাতো ভাইয়ের পিটুনি খেয়ে মারা গেলেন ডালিম (৩৫) নামের এক যুবক। নিহত মোঃ ডালিম (৩৫) মুরাদনগর উপজেলার আমিননগর গ্রামের মৃত হালিম মিয়ার ছেলে। সোমবার আমিননগর গ্রামে ঘটনাটি ঘটে।
নিহতের মা জোৎ¯œা বেগম জানান, ছেলে প্রায়ই বিভিন্ন অজুহাতে আমার কাছ থেকে টাকা নিতো। সে মাদকাসক্ত জানার পর টাকা দেওয়া বন্ধ করে দেই। টাকা না পেলেই আমাকে বকাঝকা ও ঘরের আসবারপত্র ভাংচুর করতো। সোমবার দুপুরে সে আমার কাছে টাকা চেয়ে না পেয়ে আমাকে গালমন্দ করে। এসময় আমার ভাই আতশ আলীর ছেলে ফারুক (৩২) তাকে লাঠি নিয়ে তাড়া করে। কিছু দূর গিয়ে মাটিতে পড়ে তার মাথা ফেটে যায়। এ অবস্থায় ডালিমকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
নিহতের ফুফাতো ভাই ফারুক বলেন, ডালিম যখন আমার ফুফুকে গালমন্দ করে, আমি তখন তাকে শাসনের উদ্দেশ্যে লাঠি দুটি আঘাত করলে সে দৌড়ে পালাতে গিয়ে মাটিতে পড়ে গিয়ে তার মাথা ফেটে যায়। মুরাদনগর হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, নিহতের মা জোৎসনা বেগম কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।