মেঘনায় প্রথম করোনা রোগী শনাক্ত:দাউদকান্দিতে ফার্মাসিস্ট

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার মেঘনা উপজেলায় প্রথম একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া দাউদকান্দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নারী ফার্মাসিস্ট আক্রান্ত হয়েছেন। দুই উপজেলার স্বাস্থ্য কর্মকর্তারা শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন।
মেঘনা উপজেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান জানান, কুমিল্লার মেঘনা উপজেলায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি বৈদ্যনাথপুর গ্রামের বাসিন্দা। উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রবীর কুমার রায় বিষয়টি নিশ্চিত করেন।
রোগীর চিকিৎসার বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জালাল হোসেন জানান, তাকে বাড়িতে রেখেই চিকিৎসা প্রদান করা হবে।
উল্লেখ্য- গত বুধবার মেঘনার বাইর এলাকা থেকে বৈদ্যনাথপুর গ্রামে এক ব্যক্তি এসেছে খবর শুনে মেঘনা উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. জালাল হোসেনের নেতৃত্বে মেডিকেল টিম গিয়ে করোনা সন্দেহে আগত ব্যক্তির নমুনা সংগ্রহ করেন। শনিবার করোনা ভাইরাস সংক্রমণ পজেটিভ রিপোর্ট আসে। এই খবর মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেছেন। কোন পরিবহন যেন রাস্তায় বের না হয় সে নির্দেশনা দিয়েছেন। জনসাধারণকে সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত ঘরের বাইর হতে নিষেধ করা হয়েছে।
এদিকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শাহিনুল আলম সুমন জানান,দাউদকান্দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নারী ফার্মাসিস্ট আক্রান্ত হয়েছেন। তার বয়স ৪০। তিনি কোয়ার্টারে অবস্থান করছেন। এনিয়ে দাউদকান্দির সাতজন আক্রান্ত হলেন।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)