যেভাবে আক্রান্ত লাকসামের পরিচিত মুখ টেকনোলজিস্ট ছানা উল্ল্যাহ

আমজাদ হাফিজ,লাকসাম:
কুমিল্লার লাকসামে করোনা চিকিৎসায় নিয়োজিত ‘র‌্যাপিড রেসপন্স টিম’র অন্যতম এক সদস্য নিজেই আক্রান্ত হয়েছেন। তিনি লাকসাম সদরের পরিচিত মুখ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মোঃ ছানা উল্ল্যাহ। বর্তমানে তিনি প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন। এ পর্যন্ত উপজেলায় মোট ১১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। তবে আক্রান্ত অন্যান্য রোগীদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।
জানা গেছে, উপজেলাব্যাপী ছুটে বেড়ানো এ স্বাস্থ্যকর্মী দিনরাত করোনায় আক্রান্ত রোগীদের শনাক্ত ও চিকিৎসায় নিরলসভাবে কাজ করেছেন। ‘করোনা র‌্যাপিড রেসপন্স টিম’ প্রধান উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুল আলী নেতৃত্বে রোগীদের নমুনা সংগ্রহে তিনি ছিলেন অগ্রসৈনিক। তার আক্রান্তের খবরে সহকর্মীদের মাঝে হতাশার ছায়া নেমে এসেছে।
লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুল আলী জানান, অসুস্থ হওয়ার পর তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানোর পর তার রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে তাকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তার পরিবারের সদস্যের মাঝে সংক্রমণ হয়নি।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)