কুমিল্লায় যেভাবে আক্রান্ত হলেন ১২জন

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় চিকিৎসক ও এক্স-রে টেকনিশিয়ানসহ নতুন করে একদিনে আজ বুধবার আরও ১২জন করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে আরো রয়েছেন আক্রান্ত কুস্তিগীরের মা। আক্রান্ত এক নারীর কোলের শিশু।
এ নিয়ে কুমিল্লায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২৮ জনে পৌঁছেছে। বুধবার একদিনে আক্রান্তের মধ্যে জেলার বুড়িচংয়ে একজন, তিতাসে দুইজন, হোমনায় একজন, দাউদকান্দিতে তিনজন, চান্দিনায় তিনজন,বরুড়ায় একজন ও চৌদ্দগ্রামে একজন। সংশ্লিষ্ট উপজেলার নির্বাহী কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।
সূত্র জানায়, চান্দিনায় জননী মেডিক্যাল সেন্টারে চেম্বার করা এমবিবিএস চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। একই উপজেলার দত্ত ডায়গনস্টিক সেন্টারের এক্স-রে টেকনোলজিস্ট আক্রান্ত হন। এখানের প্যাথলজি কর্মী নারী গতকাল আক্রান্ত হন। দেবিদ্বারের করেনায় মৃত জীবন সাহা এই ডায়গনস্টিক সেন্টারে রক্ত পরীক্ষা করিয়েছিলেন। চান্দিনার মহারংয়ে একজন আক্রান্ত হয়েছেন। মহারংয়ের ব্যক্তি গত জানুয়ারিতে সৌদি থেকে দেশে আসেন।
দাউদকান্দির বিটেশ্বর ইউনিয়নের তিনপাড়া, বরকোটা ও শ্রী রায়েরচর গ্রামে নারায়ণগঞ্জ থেকে আসা তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে দুইজন নারী ও একজন পুরুষ। তিতাসের মৌটুপি গ্রামের কুস্তিগীরের বাবা,স্ত্রীর পর এবার তার মা আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলার চৌদ্দগ্রামের পৌর এলাকার চান্দিশকরায় এক ফেরিওয়ালা আক্রান্ত হয়েছেন। দার বাড়ি রংপুরে। বরুড়ার কেমতলী গ্রামে এক নারী আক্রান্ত হয়েছেন। তিনি কিছু আগে ঢাকয় বেড়াতে গিয়েছিলেন। হোমনার মঙ্গলকান্দি গ্রামের একজন নারী আক্রান্ত হয়েছেন। তিনি কিছুদিন আগে ঢাকা মিরপুর থেকে এসেছেন। বুড়িচংয়ের বালিখাড়ায় আক্রান্ত মহিলার দুই বছরের কোলের ছেলেও আক্রান্ত হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)