রাজগঞ্জ বাজার ব্যবসায়ী নেতা করোনায় আক্রান্ত!

মাহফুজ নান্টু।।
কুমিল্লা নগরীর রাজগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল মোঃ নিয়াতুজ্জামান। বিকেলে তোফায়েল আহমেদের বাড়ীটি লকডাউন করা হয়েছে।
জানা যায়, গত সোমবার রাজগঞ্জ বাজার সংলগ্ন রাজবাড়ী কম্পাউন্ডে করোনায় আক্রান্ত হন প্রবাসী মনির হোসেন। আক্রান্ত হওয়ায় আগে মনির হোসেন আগে রাজগঞ্জসহ বিভিন্ন এলাকায় গমনাগমন করেন। বিষয়টিকে প্রাধান্য দিয়ে স্থানীয় প্রশাসন পরদিন মঙ্গলবার রাজগঞ্জ বাজারটি লকডাউন করেন। এছাড়াও ওই সময় ১২ জনের নমুনা সংগ্রহ করেন। আজ বুধবার বাজার কমিটির সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদের করোনা পজেটিভ আসে। তোফায়েল আহমেদের বাড়ী নগরীর ঢুলিপাড়া এলাকায়।
করোনা আক্রান্ত তোফায়েল আহমেদ জানান, গত মঙ্গলবার তিনি বাজার কমিটির সভাপতি, সাংগঠনিক সম্পাদকসহ অনেকের সাথে ছিলেন। পরে কৌতূহলবশত সভাপতি ও তার নমুনা দেন। পরে আজ তার করোনা পজেটিভ আসে বলে জানতে পারেন। তোফায়েল আহমেদ আরো জানান, তার এ মুহূর্তে জ্বর, সর্দি বা কাশ নেই।
সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন জানান, বিকেল ৪ টায় তোফায়েল আহমেদের বাড়ীটি লকডাউন করা হয়েছে। তাদের যে কোন সমস্যায় আমাদের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)