রাতের আঁধারে খাবার নিয়ে বাড়ি বাড়ি এমপি সীমা (ভিডিও)

স্টাফ রিপোর্টার।।
নির্জন রাতে খাদ্য সামগ্রী হাতে নগরীর অলি-গলিতে যাচ্ছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা। কড়া নাড়েন কর্মহীন ও হতদরিদ্র মানুষের দুয়ারে। ব্যক্তিগত অর্থায়নে নিজ হাতে তুলে দেন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। গত কয়েকদিনে কুমিল্লা নগরীর প্রতিটি ওয়ার্ডে নিজ হাতে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ইতিমধ্যে নগরীর ২হাজার ৪জনকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। এমপি সীমার মোবাইল নম্বরে যারা ফোন দিচ্ছেন তার বাড়িতেও খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

নগরীর ২২নং ওয়ার্ডের মিজানুর রহমান পিটু বলেন- ইপিজেড এ চাকুরী করি এখনো এমাসের বেতন পাইনি। ঘরে বৃদ্ধ বাবা-মা আছেন। রাত সাড়ে ৯টায় হঠাৎ ঘরের দরজার ধাক্কা দিয়ে বাড়ির মালিক ডাক দেয়। আমি মনে করলাম বাসার ভাড়ার জন্য ডাক দিয়েছে। মনটা খারাপ হয়ে গেল। দরজা খুলেই দেখি সীমা আপা সালাম দিয়ে একটি বস্তা নেয়ার জন্য বলল। আমি খুশিতে আত্মহারা। এ সময়ে বস্তায় ৫কেজি চাউল, ৩কেজি পেয়াজ,এক কেজি মুশারী ডাল,২কেজি আটা,২কেজি সয়াবিন তেল,২টিসাবান,২টিমাস্ক ও ১টিহ্যান্ডসেনিজাইজার। পরক্ষণে আপা নিজ মোবাইল নাম্বারটি দিল বলল। প্রয়োজনে ফোন দিও। আমি চারিদিকে দেখলাম কে কে আছে। দেখলাম। একজন অটো চালক,তার পিএস এবং আরও ২জন।

এ বিষয়ে আঞ্জুম সুলতানা সীমা এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যতটুকু সামর্থ্য সে অনুযায়ী আমি সাহায্য করছি। এ মহামারী যতদিন থাকবে ততদিন অসহায়দের সহযোগিতা করে যাব।