বোরকা পরে নৌকায় পালানোর চেষ্টা, অবশেষে সাহেদ গ্রেফতার

ডেস্ক রিপোর্ট।।
দেশজুড়ে সমালোচিত হওয়া রিজেন্ট সাহেদ ওরফে সাহেদ করিমকে অবশেষে গ্রেফতার করা হয়েছে। বুধবার ভোরে সাতক্ষীরা জেলার দেবহাটা সীমান্ত থেকে তাকে আটক করা হয়। দেবহাটা সীমান্ত দিয়ে মো. শাহেদ ভারতে পালিয়ে যাবার চেষ্টা করছিল। ভারতে পালিয়ে যাবার আগ মুহূর্তে শাহেদকে আটক করা হয়েছে।
র‌্যাব-এর কর্মকর্তা সাতক্ষীরায় সাংবাদিকদের বলেন, গ্রেফতার এড়াতে মো. শাহেদ ছদ্মবেশ ধারণ করে বোরকা পরে একটি নৌকায় উঠার চেষ্টা করছিলেন। তখনই তাকে আটক করা হয়।গ্রেফতার এড়াতে সে ঘনঘন তার অবস্থান পরিবর্তন করছিল। সে তার চুলের রং চেঞ্জ করেছে, গোঁফ কেটে ফেলেছে। তার চুল সাধারণত সাদা থাকে, সে কালো করে ফেলেছে। র‌্যাবের উপস্থিতিতি টের পেয়ে নৌকার মাঝি সাঁতরিয়ে চলে যায়। তবে শাহেদ মোটা হওয়ায় সাতার কেটে পালাতে পারেনি । আটক সাহেদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল এবং গুলি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব।
নিজেকে রাজনীতিবিদ, ব্যবসায়ী কিংবা সাংবাদিক পরিচয় দেয়া সাহেদ রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযানের পর গা ঢাকা দিয়েছিলেন। এরমধ্যে, তার বাবা করোনা আক্রান্ত হয়ে মারা যান তবে বাবাকে শেষ বিদাই জানাতেও প্রকাশ্যে আসেনি সাহেদ। সাহেদ দেশ ছাড়ার চেষ্টা করতে পারেন এমন তথ্যের ভিত্তিতে দেশের সকল সীমান্ত এলাকায় বিশেষভাবে তৎপর ছিল আইনশৃঙ্খলা বাহিনী। সাহেদকে গ্রেফতারে বিশেষ তৎপর ছিল র‌্যাবের ইন্টেলিজেন্স।