লবণের বস্তার ভিতরে মিলল ৫৯ হাজার পিস ইয়াবা, গ্রেফতার দুই মাদক ব্যবসায়ী

মাসুদ আলম।।
কুমিল্লা থেকে অনুসরণ করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় গিয়ে ৫৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ কুমিল্লার একটি দল। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার।
তিনি জানান, বুধবার রাতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা হতে অনুসরণ করে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় লবণের বস্তার ভিতর লুকিয়ে অভিনব কায়দায় কাভার্ডভ্যান যোগে ইয়াবা পাচারকালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলেন; সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় মৃত মিনহাজ উদ্দিনের ছেলে মো.জিয়া বেপারী (৪০) ও কুমিল্লার মুরাদনগরের নিয়ামতপুর গ্রামের মো.মুন্না ওরফে আলাউদ্দিন (২২)। এ সময় তাদের নিকট থেকে ৫৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় । এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।
র‌্যাবের দাবি, পরস্পর যোগসাজেশে কক্সবাজারের টেকনাফ হতে কাভার্ডভ্যানে লবণের বস্তার ভিতরে লুকিয়ে ঢাকা ইয়াবা নিয়ে যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)