শফিউদ্দিন শামীমের নেতৃত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশ

আরিফ আজগর।।
বরুড়ায় শান্তিপূর্ণ ও অসাম্প্রদায়িক চেতনায় ঐক্যবদ্ধ হয়ে সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বরুড়া উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতা কর্মীদের নিয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ করা হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে বরুড়ার আড্ডা উমেদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশটি অনুষ্ঠিত হয়। সমাবেশে বরুড়ার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতা কর্মীরা এবং এলাকার শান্তিকামী সাধারণ জনগণ অংশগ্রহণ করেন।

আড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বিশিষ্ট শিল্পপতি এজেডএম শফিউদ্দিন শামীম।

প্রধান অতিথির বক্তব্যে শফিউদ্দিন শামীম বলেন, সবকিছু মিলিয়ে সামগ্রিকভাবে দেশের মানুষ ভালো আছে। আজকের বাংলাদেশ বিশ্বের কাছে বিস্ময়। যা অনেকের কাছে ভালো লাগছে না। আওয়ামী লীগ দেশের জনগণকে উন্নয়নের ধারায় এগিয়ে নিচ্ছে। এ জন্য আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের এবং সমমনা দলগুলোকে নিয়ে আমরা সকল ধরনের অপতৎপরতা রুখে দিব। আমরা কোন ভাবেই চলমান উন্নয়ন কর্মকান্ড ও প্রক্রিয়া বাধাগ্রস্ত করতে দিব না। যেখানে সন্ত্রাস-নৈরাজ্য সেখানেই আমরা সম্মিলিতভাবে প্রতিরোধ গড়ে তুলব, সকল অন্যায় ও অবিচারের বিরুদ্ধে লড়ে যাবো । তাই আসুন সকল অপতৎপরতা রুখে দিয়ে সকলে মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও আধুনিকায়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ও তার দলকে জয়যুক্ত করে আবারও নির্বাচিত করি।

শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও কুমিল্লা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, সাবেক নৌবাহিনীর প্রধান রিয়ার এডমিরাল আবু তাহের, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও বরুড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ আহমেদ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও বরুড়া পৌরসভার সাবেক মেয়র মো. বাহাদুরুজ্জামান, বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বরুড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.কামাল হোসেন, বরুড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী মহিলালীগের যুগ্ম আহবায়ক কামরুন নাহার শিখা, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজহারুল ইসলাম মিঠু, বরুড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ও ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, শিলমুড়ি দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক হোসেন ভুঁইয়া, আদ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাকিবুল হাসান লিমন, কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের সাবেক ভিপি আবদুল মান্নান, বরুড়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য মনিরুজ্জামান বাবুল, বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মিহির ও বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ফরহাদ হোসেন প্রমুখ।