সদর দক্ষিণে দুই হাজার মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরণ

স্টাফ রিপোর্টার।।
সদর দক্ষিণ উপজেলায় দুই হাজার মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেছেন সমাজ সেবক হাফিজ উল্লাহ খোকন। শুক্রবার বিকেলে উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের মথুরাপুর, লালবাগ বাজার, সুয়াগাজী বাজারসহ ২৬ টি গ্রামের সাধারণ মানুষের মাঝে এসব মাস্ক ও সাবান বিতরণ করা হয়। পাশাপাশি জনসচেতনতার লক্ষ্যে পুরো এলাকায় মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়। মাস্ক ও সাবান বিতরণের পাশাপাশি আওয়ামী লীগ নেতা হাফিজ উল্লাহ খোকন করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া গ্রামের অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন।
মাস্ক ও সাবান বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার। তিনি বলেন, করোনা ভাইরাসের প্রভাবে সারা বিশ্ব এখন আতঙ্কে রয়েছে। বাংলাদেশ সরকার সারাদেশের মানুষকে ঘর থেকে বের হওয়া নিয়ে নিষেধাজ্ঞা আরোপ করেছেন। ফলে দেশের নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে। সরকারের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগের নেতা কর্মীরা সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। অনেকে ব্যক্তি উদ্যোগেও মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে। হাফিজ উল্লাহ খোকন তাদের মধ্যে অন্যতম দৃষ্টান্ত স্থাপন করেছেন। সমাজের বিত্তবানদের হাফিজ উল্লাহ খোকনের মতো এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি।
এ সময় সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক ও পূর্ব জোড়কানন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম.এ আউয়াল, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ মাস্টার, সদস্য গোলাম মর্তুজা সর্দার, আওয়ামী লীগ নেতা মোঃ বাচ্চু মিয়া, ডাঃ কাজী ফজল মেম্বার, দেলোয়ার মেম্বার, উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য মমিনুল ইসলাম লিটন, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাফর আহম্মেদ, যুবলীগ নেতা ফারুক হাজারী, বিল্লাল হোসেন, হাজী সোহেল রানা, হুমায়ন, এমদাদ, রবিউল, কুদ্দুস, হারিছ, ছাত্রলীগ নেতা হাসান, মনির, সাদ্দাম, নাহিদ, মিঠু, রাজিব ও পলাশসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।