সদর দক্ষিণে মাদক ব্যবসায় বাধা দেয়ায় ট্রাক্টর চালককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার।।
মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জের ধরে কুমিল্লায় আলমগীর হোসেন নামে এক ট্রাক্টর চালককে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা। মঙ্গলবার রাত ৮টার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের মথুরাপুর সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত রুবেল নামে একজনকে রাতেই গ্রেফতার করেছে পুলিশ। নিহত আলমগীর হোসেন ওই গ্রামের আইয়ূব আলীর ছেলে। রুবেল সদর দক্ষিণ উপজেলার মোড়াপাড়া গ্রামের হারুনুর রশীদের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভারত সীমান্তবর্তী মথুরাপুর গ্রামের বাসিন্দা ট্রাক্টর চালক আলমগীর হোসেন তার বাড়ির সামনে দিয়ে মাদক পাচারে বিভিন্ন সময় বাধা প্রদান করতো। এতে স্থানীয় কয়েকজন মাদক ব্যবসায়ী তার প্রতি ক্ষুব্ধ হয়ে ওঠে। মঙ্গলবার সন্ধ্যায় আলমগীরের বাড়ির সামনে মাদক ব্যবসায়ীরা আসলে তাদের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা তাকে এলোপাথারী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত রুবেল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িত অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)