হত্যা মামলায় ষড়যন্ত্রমূলকভাবে আসামি করে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার।।
হত্যা মামলায় ষড়যন্ত্রমূলকভাবে আসামি করে হয়রানির প্রতিবাদে কুমিল্লায় সংবাদ সম্মেলন করেছে কুমিল্লা কোতয়ালী থানা আওয়ামী লীগ, মহানগর যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ।
কুমিল্লায় জিল্লুার রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী হত্যা মামলায় কুমিল্লা মহানগর যুবলীগ আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, কোতয়ালী থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহম্মেদ নিয়াজ পাভেল ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টুকে ষড়যন্ত্রমূলকভাবে আসামি করায় সংবাদ সম্মেলন করে অভিযোগ করা হয়েছে।
রোববার (১৫ নভেম্বর) দুপুরে কুমিল্লা ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন আর্দশ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল।
এ সময় কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর আল আমিন সাদী, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াসসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তারিকুর রহমান জুয়েল বলেন, গত ১১ নভেম্বর জিল্লুর রহমান চৌধুরী নামের এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। কুমিল্লা মহানগর আ.লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে এ হত্যাকান্ডেরর তীব্র নিন্দা জানিয়ে দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবি করছি আমরা। আমরা হত্যা, চাদাঁবাজ, মাদক, কলহের বিরুদ্ধে। অথচ একটি ষড়যন্ত্রকারী গ্রুপ যারা সব সময় স্বাধীনতা বিরোধীদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে থাকেন, তারাই মহানগর আওয়ামী লীগের কর্ণধার, মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আর্দশ সদর আওয়ামী লীগের নেতৃত্বকে কলুষিত করার জন্য জিল্লুর হত্যাকান্ডে জড়িত করেছে।
উল্লেখ্য, গত ১১ নভেম্বর কুমিল্লা নগরীর চৌয়ারায় সন্ত্রাসীরা রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে।