কালীর বাজার আওয়ামী লীগের আয়োজনে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

এইচ.এম.তামীম আহাম্মেদ।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে শোক সভা ও মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে কালিরবাজার ইউনিয়ন আওয়ামী লীগ।

শুক্রবার (১৮ আগষ্ট) কালিরবাজার হাইস্কুলে মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আবদুর বব মেম্বার, প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবুল বাসার, বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল রহমান জুয়েল, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম সিআইপি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাবেল। বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইউনুস, সদস্য হাজী মনির হোসেন, প্রবাসী ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, মোহাম্মদ আলী, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রেজাউল করিম মিঠু প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া এতে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপির সাফল্য কামনা করে বিশেষ দোয়া করা হয়েছে।