কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার।।
ঐতিহ্যবাহী কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের উদ্যোগে সকল প্রাক্তন ছাত্রদের নিয়ে ঈদ পুনর্মিলনী আয়োজন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান আগামি ২১ জুন ২০২৪ শুক্রবার বিকেল ৩টায় কুমিল্লা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হবে। কুমিল্লা হাইস্কুলের প্রাক্তন ছাত্রদের এই পুনর্মিলনী ব্যাপকভাবে আয়োজনের লক্ষে ইতিমধ্যে কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের বেশ কয়েকটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
কুমিল্লা ডায়াবেটিক হাসপাতাল মিলনায়তনে প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা হাইস্কুলের প্রাক্তন ছাত্র ও কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর জমির উদ্দিন খান জম্পি। সভা পরিচালনা করেন কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক মোঃ আক্তার হোসেন ও সদস্য সচিব দেলোয়ার হোসেন বাদল।

সভায় উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র আব্দুর রহমান, সাবেক জিএস জাকির হোসেন, সাইফুল ইসলাম মসি, মোঃ নবী নেওয়াজ, সহিদুল ইসলাম, ওমর ফারুকী তাপস সহ কুমিল্লা হাইস্কুলের বিভিন্ন ব্যাচের প্রাক্তন শাতাধীক ছাত্রবৃন্দ। প্রস্তুতি সভায় কুমিল্লা হাইস্কুল ঈদ পুনর্মিলনী আয়োজনের লক্ষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয় এবং রেজিষ্ট্রেশন কার্যক্রমের সূচনা করা হয়। পুনর্মিলনী অনুষ্ঠান জাঁকজমকভাবে আয়োজনের জন্য কুমিল্লা হাইস্কুলের সকল প্রাক্তন ছাত্রদের রেজিষ্ট্রেশন করার জন্য আহবান জানানো হয়েছে। রেজিষ্ট্রেশন ফি জনপ্রতি ১০০০ টাকা ধরা হয়েছে।