জাতীয় স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলায় কুমিল্লা মডার্ন স্কুল চ্যাম্পিয়ন

ফয়সাল সিরাজি।
প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট কুমিল্লা আঞ্চলিক পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছেন কুমিল্লা মডার্ন স্কুল। রানারআপ হয়েছেন কুমিল্লা হাইস্কুল। বুধবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট কুমিল্লা আঞ্চলিক পর্যায়ের ফাইনাল খেলা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুনামেন্ট প্রতিযোগিতা ৮টি টিম অংশগ্রহণ করে । ৮টি টিমের প্রতিযোগিতা শেষে কুমিল্লা হাই স্কুল ও কুমিল্লা মডার্ণ হাই স্কুলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

টসে জিতে কুমিল্লা হাই স্কুল ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করে ৪০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৯৩ রান লাভ করেন। জবাবে কুমিল্লা মডার্ণ হাই স্কুল ৩৬ ওভার ৩ বলে খেলে ১৯৪ রান করে ২ উইকেটে জয় লক্ষে পৌছেন। টুণামেন্টে চ্যাম্পিয়ন হন কুমিল্লা মডার্ণ হাই স্কুল।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ টিমের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। বিশেষ অতিথি ছিলেন প্রাইম ব্যাংকের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহবুব মোরশেদ, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক বাদল খন্দকার।