বুড়িচংয়ে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ৯৯টি ঘর হস্তান্তর

মো. জাকির হোসেন।
সারাদেশের সাতটি জেলা ও ১৫৯ উপজেলার মধ্যে কুমিল্লার বুড়িচং উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ৯৯ টি ঘর প্রদান করেন। বুধবার বেলা ১১ টায় গণ ভবন থেকে তিনি এসব ঘরের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এদিকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বুড়িচং উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার মোকাম ইউনিয়নের শিকারপুর, বুড়িচং সদর ইউনিয়ন এর হরিপুর ও ষোলনল ইউনিয়ন এর ভান্তি গ্রামের ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ৯৯ টি ঘরের চাবি, দলিল ও সনদপত্র বিতরণ করেন।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সাদিয়া আক্তার এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাঈদুল মোর্শেদ মুরাদ।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ছামিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মীঠু, উপজেলা প্রকৌশলী মোঃ আলিফ আহাম্মদ অক্ষর, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, সমাজ সেবা অফিসার মোঃ আব্দুল আউয়াল, সমবায় কর্মকর্তা শাহনাজ পারভীন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রাসেল সারওয়ার। এসময় উপজেলা বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।