তিতাসে ত্রাণ বিতরণের উদ্বোধন করলেন এমপি মেরী

মো. মহসিন মিয়া, তিতাস।।
কুমিল্লার তিতাস উপজেলায় গরিব ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তিতাস উপজেলা পরিষদ ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অর্থায়নে এসব খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। রোববার উপজেলা পরিষদ চত্ত্বরে কুমিল্লা-২ আসনে সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী ৮০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী দিয়ে বিতরণ উদ্বোধন করেন।
এছাড়া স্থানীয় সরকার মন্ত্রণালয় ও তিতাস উপজেলা পরিষদের যৌথ উদ্যোগের এসব জরুরি খাদ্য উপজেলার নয়টি ইউনিয়নের ৮১টি ওয়ার্ডে আরও দুই হাজার ছয়শত পরিবারের কাছে অচিরেই পৌঁছে দেওয়া হবে।
বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার, তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ আহসানুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির এবং মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন উপস্থিত ছিলেন।
এছাড়া উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মোঃ আব্দুল মান্নান মিয়া, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ মুহীব উল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসানুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার আল আমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম উপস্থিত ছিলেন ।