ব্রাহ্মণপাড়ায় অস্ত্র-গুলি ও ইয়াবাসহ যুবক গ্রেফতার

গাজী রুবেল, ব্রাহ্মণপাড়া।।
কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় অস্ত্র-গুলি ও ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। উপজেলার সীমান্তবর্তী শশীদল ইউনিয়নের মল্লিকাদিঘী এলাকা থেকে এসব উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত যুবকের নাম জুবায়ের হাসান আরিফ (৩৬) ।
র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্ণেল শাফী উল্লাহ বুলবুল জানায়, মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরা থেকে র‌্যাব-১ এর একটি দল ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের মল্লিকাদিঘী এলাকায় অভিযান চালায়। শশীদল ইউনিয়ন ভূমি অফিসের সামনে থেকে আরিফ হোসেনকে মোটরসাইকেলসহ আটক করে। এ সময় তার কাছ থেকে ৩টি বিদেশি পিস্তল, ১টি একনলা এলজি বন্দুক, ৯টি ম্যাগজিন, ২৬ রাউন্ড গুলি, ৬ রাউন্ড কার্তুজ ও ৯৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতার হওয়া আরিফের বিরুদ্ধে যশোর জেলার বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকসহ বিভিন্ন অপরাধে অন্তত ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব। অস্ত্র ও ইয়াবাসহ আসামিকে ব্রাহ্মণপাড়া থানায় সোপর্দ করে র‌্যাব সদস্যরা। র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ দীর্ঘদিন যাবৎ অস্ত্র ও মাদক ব্যবসার বিষয়টি স্বীকার করেছে।
ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, আসামিকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।