আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়- মুজিবুল হক মুজিব এমপি

মারুফ আহমেদ। ।
সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি বলেন, বিএনপি একটি ভুয়া, প্রতারক ও দুর্নীতিবাজের দল, আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে। অপরদিকে বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস করে, পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছে। তাদের অত্যাচারে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা গুনবতিতে মানুষ অতিষ্ঠ ছিলো। আওয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষকে উন্নয়ন উপহার দেয়।
শনিবার বিকালে কুমিল্লা চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
তিনি আরো বলেন- প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকণ্যা শেখ হাসিনা ইতোমধ্যে বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ করে ফেলেছেন, তরুণ প্রজন্ম সেটি গ্রহণ করেছে। নারীর ক্ষমতায়ন করেছেন, দেশের অবকাঠামো উন্নয়নসহ ব্যাপক উন্নয়ন করেছেন। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়বেন। তাই সকলের কাছে আওয়ামীলীগ সরকারের আমলে করা উন্নয়নের চিত্রগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরার জন্য নেতদাকর্মীদের প্রতি আহবান জানান।

এদিকে বৃষ্টিতে ভিজে আওয়ামীলীগের নেতা-কর্মী, সমর্থকে কানায় কানায় পূর্ণ জনসভাস্থল। জামায়াত বিরোধী ম্লোগানে ছিলো প্রকম্বিত জনসভাস্থল।

জনসভায় বক্তব্য রাখেন- চৌদ্দগ্রাম উপজলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান , সিনিয়র সহ-সভাপতি পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু ও সাধারণ সম্পাদক রহমত উল্লাহ বাবুলসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।