এই সময়ে ভিক্টোরিয়ার শিক্ষার্থীরা বই পড়লে পুরস্কার

আবু সুফিয়ান রাসেল।।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দি সাধারণ মানুষ। গৃহবন্দি থেকে বই পড়ে রিভিউ দিলে বই পুরষ্কারের ঘোষণা দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাহিত্যের ছোট কাগজ ক্যাম্পাস বার্তা।
ক্যাম্পাস বার্তা সূত্রমতে, কলেজের যে কোন ছাত্র-ছাত্রী এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। ফেসবুক গ্রুপ ‘কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাস আপডেট’ এ বই পাঠ প্রতিক্রিয়া জানাতে হবে। প্রতিযোগিতা চলবে ১৬-২৫ এপ্রিল পর্যন্ত। বাংলা ভাষায় রচিত সহিত্য বিষয়ে যে কোন বইয়ের আলোচনা তুলে ধরা যাবে এ প্রতিযোগিতায়। এতে সর্বমোট পাঁচজনকে বই পুরস্কার প্রদান করা হবে। বিচারক হিসাবে থাকবেন সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও ক্যাম্পাস বার্তা উপদেষ্টা তপন ভট্টাচার্য । রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ও ক্যাম্পাস বার্তা উপদেষ্টা নিলুফার সুলতানা। আহ্বায়ক হিসাবে দায়িত্ব পালন করবেন মাহদী হাসান সম্পাদক, ক্যাম্পাস বার্তা। এ প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসাবে রয়েছে দৈনিক আমাদের কুমিল্লা ও সাপ্তাহিক আমোদ।
বিচারকগণ প্রতিযোগিদের পৃথক পৃথক ভাবে মূল্যায়নের পর মোট নম্বরের যোগফলের ভিত্তিতে বিজয়ী নির্বাচিত হবেন। কলেজের শ্রেণি কার্যক্রম চলাকালীন অধ্যক্ষের হাতে বিজয়ীরা পুরস্কার গ্রহণ করবে। এ বিষয়ে ক্যাম্পাস বার্তা সম্পাদক মাহদী হাসান জানান, প্রথমবারের মতো এ ব্যতিক্রমী আয়োজন। আশা করি শিক্ষার্থী ও সদস্যদের ব্যাপক সাড়া পাবো। ক্যাম্পাস বার্তার সৃজনশীল কাজের ধারা অব্যাহত থাকবে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)