করোনা বিষয়ে সচেতনতায় আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ

আবু সুফিয়ান রাসেল।।
করোনাভাইরাস বিষয়ে ব্যতিক্রমী কাজ করে যাচ্ছেন জনসচেতনতায় আওয়ামী লীগ নেতা আবদুছ সালাম বেগ। সম্প্রতি কান্দিরপাড় পূবালী চত্ত্বরে তিনটি এলইডি টিভিতে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতায় উদ্বোধন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন শবনম আর্ট হলের স্বত্বাধিকারী আবদুছ ছালাম বেগ ও লেঃ কর্নেল মাহবুব আলম (পিপিএস,পিএসসি)। এছাড়াও কুমিল্লা-৫ (বুড়িচং-বি.পাড়া) এলাকার হতদরিদ্র, অসচ্ছল, দিন মজুর পরিবারের মাঝে আর্থিক সাহায্য করে যাচ্ছেন রাতের আধাঁরে। নিজ নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রীর করোনা বিষয়ে ৩১ দফা নির্দোশনা বাস্তবায়নে। প্রতিদিন খবর রাখছেন নিজ নির্বাচনী এলাকার মানুষের। নিজ হাতে মানুষের হাতে আর্থিক সহায়তা দিচ্ছেন।
আবদুছ ছালাম বেগ ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতা। বর্তমান তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের অন্যমত প্রভাবশালী সদস্য। দেশসেরা বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান শবনম আর্ট হলের স্বত্বাধিকারী। শবনম আর্ট হল বাংলাদেশের বিভিন্ন শহরের সৌন্দর্য বর্ধনে দীর্ঘ দিন সুনামের সাথে কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে আবদুছ ছালাম বেগ জানান, করোনাভাইরাস বিষয়ে সরকার জনগণকে সচেতন করার জন্য নানামুখী কর্মসূচি গ্রহণ করেছে। সরকারের সাথে একমত পোষণ করে আমার ব্যক্তি উদ্যোগে এ প্রচার কাজ করছি। শুধু তাই নয়, সরকারের উন্নয়নমূলক কার্যক্রম পোস্টার, হ্যান্ডবিল, বিলবোর্ড ও এলইডির মাধ্যমে গত কয়েক বছর ধরে প্রচার করে আসছি। প্রতিদিন কয়েক লক্ষ টাকার মূল্যের বিজ্ঞাপন মানুষকে সচেতন করার লক্ষে বিনামূল্যে প্রচার করা হচ্ছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করি। দলের পরামর্শ নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করে, আমার কর্মীদের নৌকা প্রতীকের জন্য কাজ করার নির্দেশ প্রধান করি। মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী শেখ হাসিনার আদেশ বাস্তবায়নে অসহায় দরিদ্র, মানুষের পাশে দাঁড়াচ্ছি। এ কাজে কোন লৌকিকতা বা ছবি তোলার মধ্যে সীমাবদ্ধ নয়। ইনশাআল্লাহ, বুড়িচং- ব্রাহ্মণপাড়ার নির্বাচনী এলাকার মানুষের পাশে আগে যেমন ছিলাম, এখনও আছি। যতোদিন বেচেঁ আছি মানুষের পাশে থাকবো।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)