করোনা সংক্রমণ প্রতিরোধে কুমিল্লায় কঠোর অবস্থানে পুলিশ (ভিডিও)

স্টাফ রিপোর্টার।।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন ঘোষণা করার পর থেকেই বের হওয়া সকল প্রকার যানবাহন ও পথচারীদের বাড়িতে ফিরিয়ে দিচ্ছেন কুমিল্লা জেলা পুলিশ। প্রতিদিনের মত বৃহস্পতিবার নগরীর কান্দিরপাড়, চকবাজার, ঈদগা মোড়সহ বিভিন্ন স্থানে জেলা পুলিশের কঠোর অবস্থান ও টহল জোরদার করতে লক্ষ্য করা গেছে। জরুরি প্রয়োজনে বের হওয়া পথচারী ও যাত্রীদের তল্লাশী করে ছেড়ে দেওয়া হচ্ছে। এছাড়া বিনা প্রয়োজনে যারা রাস্তায় বেরিয়েছে তাদের যানবাহন সীমিত সময়ের জন্য আটক রেখে সতর্ক করে ছেড়ে দিতে দেখা গেছে। মূলত করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসাধারনকে ঘরে রাখতে পুলিশের এমন কঠোর অবস্থান বলে জানা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন জানান, সবাইকে একসাথে এই মহামারী মোকাবেলা করতে হবে। সকলের স্বার্থে এই মুহূর্তে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা ছাড়া আর কোন সুযোগ নেই। মানুষকে ঘরে রাখতে এমন অভিযান অব্যাহত থাকবেন বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন, ঘরে থাকুন, নিরাপদ থাকুন।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)