কুমিল্লায় ভারতের ৪ সাংবাদিককে সংবর্ধনা

কুমিল্লায় ভারতের ত্রিপুরা রাজ্যের ৪ গুনী সাংবাদিককে সংবর্ধনা দেয়া হয়েছে। রোববার সন্ধ্যায় কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত অতিথিরা হলেন, ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা প্রেসক্লাবের সাবেক সভাপতি জয়ন্ত ভট্টাচার্য, স্যন্দন পত্রিকা এবং টিভির পরিচালক অরিন্দম দে, বিশিষ্ট সাংবাদিক এবং সাংস্কৃতিক কর্মী অমিত ভৌমিক, বিশিষ্ট বাচিক শিল্পী শাওলী রায়।

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবুল খায়েরের সভাপতিত্বে এবং সাবেক সভাপতি ওমর ফারুকী তাপসের সঞ্চালনায় এবং সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবু মুছার তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, সাবেক সাধারণ সম্পাদক সাদিক হোসেন মামুন, প্রবীণ সাংবাদিক মীর শাহ আলম, কুমিল্লা প্রেসক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কবি নজরুল ইনস্টিটিউটের সহকারী পরিচালক আল আমিন, সাংবাদিক মাহবুব আলম বাবু, সৈয়দ আহমেদ লাভলু, এনকে রিপন, মারুফ আহমেদ কল্প। জেলার বুড়িচং এবং মুরাদনগর প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ। পরে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান ভারতীয় সাংবাদিক এবং কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।