কুমিল্লায় চিকিৎসকদের পিপিই দিলেন জাপানের ‘আসাহি এইতো’

স্টাফ রিপোর্টার।।
করোনার এই দুঃসময়ে রোগীদের রক্ষায় চিকিৎসকরা প্রথম সারির রক্ষাকর্তা। তাদের সুরক্ষায় এগিয়ে এসেছেন জাপানের ৩শ বছরের পুরোনো প্রতিষ্ঠান ‘আসাহি এইতো’। মঙ্গলবার দুপুরে ‘আসাহি এইতো’এর পক্ষে ডা. কামরুননাহার ভূইয়া ও ডা. ফয়সাল মাহমুদ সোহাগ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল, ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতাল ও কুমিল্লা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই (পারসনাল প্রোটেকশন ইকুইপমেন্ট) বিতরণ করেন।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষে পরিচালক ডা. মুজিব রহমান, জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান, ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষে অধ্যক্ষ. প্রফেসর ডা. কলিমুল্লাহ এবং জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের পক্ষে উপ-পরিচালক মাহবুবুল করিম এসব সুরক্ষা সরঞ্জাম গ্রহণ করেন।

জাপানের ‘আসাহি এইতো’ কোম্পানির সাথে মিলে সুবাসা এন্টারপ্রাইজ যৌথভাবে রাজধানীর বারডেম মেডিকেল কলেজ হাসপাতালসহ ৫টি হাসপাতাল এবং বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায়ের হাসপাতালের চিকিৎসকদের কাছে সরাসরি এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। বিগত সময়ের মত আগামী দিনেও বাংলাদেশের যেকোন দুর্যোগে ‘আসাহি এইতো’ কোম্পানি পাশে থাকবে বলে জানিয়েছেন কোম্পানির কর্মকর্তারা।