কুমিল্লায় শ্রমজীবী মানুষদেরকে খাবার প্রদান সাংবাদিক সমিতির

স্টাফ রিপোর্টার ।।
বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার পক্ষ থেকে আজ বুধবার সকালে কুমিল্লা নগরীর বাগিচাগাঁওস্থ দৈনিক আমাদের কুমিল্লা অফিসে করোনায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন দরিদ্র জনগোষ্ঠীদের মাঝে-চাল,ডাল,আটা,তৈল ও গোলআলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়েছে। বিশিষ্ট সাংবাদিক ও ছড়াকার জাকির আজাদ বাবুর সহযোগিতায় এ কার্যক্রম পরিচালিত হয়।
আজ বুধবার সকাল ১০টায় দরিদ্র অসহায় ২৫জন বিভিন্ন শ্রমজীবী মানুষের মাঝে এ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।
এ কার্যক্রমে উপস্থিত থেকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করেন কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক অভিবাদন সম্পাদক আবুল হাসানাত বাবুল, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সিনিয়র সহ সভাপতি খায়রুল আহসান মানিক,সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান,দৈনিক আলোকিত বাংলাদেশের কুমিল্লা প্রতিনিধি কামাল উদ্দিন,চ্যানেল ২৪ এর কুমিল্লা প্রতিনিধি জাহিদুর রহমান,দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার জসিম উদ্দিন চৌধুরী,জাগো কুমিল্লা.কমের সম্পাদক অমিত মজুমদার,ফটো সাংবাদিক তুহিন প্রমুখ।
উল্লেখ্য, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার পক্ষে সোম ও মঙ্গলবার কুমিল্লা নগরীর বিভিন্ন পয়েন্টে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।