কুমিল্লায় ৯ পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার।
কুমিল্লায় ৯ পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব। জেলার তিন উপজেলার ভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ চাঁদা আদায়ের ভুয়া রশিদসহ নগদ প্রায় ৩১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে ।

বুধবার সকালে র‌্যাব কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, সড়কে অবৈধ ভাবে বিভিন্ন স্থানে পরিবহন থেকে চাঁদাবাজি হচ্ছে এমন অভিযোগে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানে জেলার সদর দক্ষিণ উপজেলার জাঙ্গালিয়া ও চৌয়ারা বাসস্ট্যান্ড থেকে ৬জন , চান্দিনার মাধাইয়া বাজার থেকে ২জন এবং দেবিদ্বারের বাগুর বাজার থেকে একজনকে গ্রেফতার হয়।

গ্রেফতারকৃতরা হলো, জেলার সদর দক্ষিণ উপজেলার শাকতলা গ্রামের আকাশ, একই উপজেলার রায়পুর গ্রামের মোঃ আব্দুল হক ও কালিকিংকনপুর গ্রামের মোঃ ইউনুছ আরিফ। এছাড়া সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের তৌফিকুর রহমান মারুফ, মুরাদনগর উপজেলার নুরুল ইসলাম, চান্দিনা উপজেলার নাওতলা গ্রামের আব্দুল হক ও রবিউল্লাহ , বুড়িচংয়ের নয়কামতা গ্রামের মোঃ রবিউল আলম এবং নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ নোয়াপাড়া গ্রামের আব্দুল আলী।

র‌্যাবের দাবি, গ্রেফতার হওয়া ৯জন দীর্ঘদিন যাবৎ সড়কে বিভিন্ন পরিবহন ড্রাইভারদের ভয়-ভীতি দেখিয়ে ভুয়া রশিদের মাধ্যমে তাদের নিকট থেকে নিয়মিত চাঁদা আদায় করে আসছিল। কুমিল্লায় পরিবহন চাঁদাবাজমুক্ত করতে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান র‌্যাব।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় চাঁদাবাজির মামলা দায়ের শেষে তাদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।