মীমাংসার কথা বলে ধর্ষণ, এসআই খায়রুল গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট।।
দুই বন্ধুর ঝামেলা মীমাংসার কথা বলে এক তরুণীকে রাজধানীর গুলশানের একটি বাসায় নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) খায়রুল আলমের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার ওই ঘটনায় গুলশান থানায় মামলার পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনার শিকার তরুণী বলেছেন, মাসখানেক আগে এক বন্ধুর বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় অভিযোগ করতে যান তিনি। সেখানেই এসআই খায়রুলের সঙ্গে তার পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে খায়রুল তাকে নানা সময়ে ফোন করতেন। তাকে দেখাও করতে বলতেন। তিনি তাতে রাজি হননি কখনও।

ওই তরুণীর দাবি- গত সোমবার সকালে তিনি অফিসে যাচ্ছিলেন। তখন পান্থপথ এলাকায় খায়রুলের সঙ্গে তার দেখা হয়ে যায়। তখন বন্ধুর বিরুদ্ধে অভিযোগের মীমাংসা করে দেওয়ার কথা বলে খায়রুল তাকে নিজের মোটরসাইকেলে করে গুলশানের নিকেতনে একটি বাসায় নিয়ে যান। এরপর সেই বাসায় তাকে ধর্ষণ করেন তিনি। পরে পান্থপথে নামিয়ে দেন। বিষয়টি প্রকাশ করা হলে তার ক্ষতি হবে বলেও হুমকি দেন এসআই খায়রুল।

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) ফারুক হোসেন বলেন, তরুণী আজ (গতকাল) সকালে গুলশান থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। এর পরই অভিযুক্ত খায়রুলকে গ্রেপ্তার করা হয়েছে।

গুলশান থানার ওসি আবুল হাসান জানান, গ্রেপ্তার খায়রুলকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছিল। আদালত রিমান্ড আবেদন বাতিল করে এক দিনের জন্য কারাফটকে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়ে তাকে কারাগারে পাঠিয়েছেন।