গোমতীতে ভেসে উঠলো নিখোঁজ ব্যক্তির লাশ

স্টাফ রিপোর্টার।।
গোমতী নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন এক ব্যক্তি। নিখোঁজ হওয়ার পরে শুক্রবার বিকালে তার লাশ গোমতী নদীতে ভেসে উঠে। ঘটনাটি ঘটে কুমিল্লা আদর্শ সদর উপজেলার গোমতীর টিক্কারচর এলাকায়।
মারা যাওয়া ব্যক্তি মো: শাহ আলম মিয়া। তার বাড়ি আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে। পেশায় তিনি অটোরিক্সা চালক। শখের বসে প্রায়ই তিনি মাছ শিকার করতেন গোমতী নদীতে।

পরিবারসূত্রে জানা যায়, শাহ আলমের স্ত্রী মাস খানেক আগে মারা যান। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বৃহস্পতিবার শখের বসে গোমতী নদীর টিক্কারচর এলাকায় মাছ ধরতে নদীতে নামেন শাহ আলম। পরে আর বাড়ি ফিরে যাননি। পরে পরিবারের লোকজন গোমতী নদীতে অনেক খোঁজাখুজি করেন। না পেয়ে বিষয়টি বৃহস্পতিবার রাতে কোতয়ালী মডেল থানায় জানান।

স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে ৫ মিটার পূর্ব একটি লাশ ভেসে উঠতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ ও পরিবারের লোকজন এসে নিহত শাহ আলমের লাশ শনাক্ত করেন।

কোতয়ালী মডেল থানার ওসি মোঃ আনোয়ারুল হক জানান, আমরা গোমতী নদী থেকে লাশ উদ্ধার করেছি। তবে কিভাবে মারা গেছে এ বিষয়ে পরে বিস্তারিত জানাতে পারবো। লাশটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হবে।