গোল্ডেন সোসাইটি ফাউন্ডেশন’র সভাপতি রবিউল, সাধারণ সম্পাদক মাওলানা শরীফুল

এসো হাতে হাত রাখি, সুন্দর একটি সমাজ গড়ি। এই মহান স্লোগানকে সামনে রেখে সমাজের একঝাঁক পরোপকারী, মেধাবী ও পরিশ্রমপ্রিয় মানবতাবাদী তরুণদের সাথে নিয়ে ২০১৬ইং সনের ১লা জানুয়ারি থেকে মানবতার কল্যাণে সোনালী সমাজ বিনির্মানে সামাজিক বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজ করে আসছে তরুণদের সংগঠন গোল্ডেন সোসাইটি ফাউন্ডেশন।

সূচনালগ্ন থেকেই সংগঠনটির উদ্যোগে মানবতার কল্যাণে সমাজের বিভিন্ন সংস্কার ও উন্নয়নমূলক কাজ করে আসছে- তরুণদের অংশগ্রহণে ভাঙা রাস্তা সংস্কার, বৃক্ষরোপণ, ঈদ সামগ্রী বিতরণ, ইফতার মাহফিল, অসচ্ছল পরিবারের ঋণ সহায়তা, শীত বস্র বিতরণ, সেলাই মেশিন বিতরণ, ফ্রী ব্লাডগ্রুপ ক্যাম্পেইন ও জরুরি মুমূর্ষু রোগীর প্রয়োজনে স্বেচ্ছায় রক্তদান ছাড়াও শিক্ষা বান্ধব কর্মসূচি- শিক্ষা সামগ্রী বিতরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা উল্লেখযোগ্য।

পূর্বের চেয়ে সংগঠনটির মানবিক ও সামাজিক কার্যক্রম আরও গতিশীল করার লক্ষ্যে গতকাল নগরীর মিয়ামি রেস্টুরেন্টে আনন্দগণ জমকালো আয়োজনের মধ্য দিয়ে উক্ত সংগঠনের উপদেষ্টা মন্ডলির সদস্যগণ আগামী ২বছরের জন্য মো: রবিউল হোসেনকে সভাপতি ও মাওলানা শরীফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্যের চুরান্ত কমিটি ঘোষণা করেন।

এসময় উপদেষ্টাগণ ফুলের শুভেচ্ছা দিয়ে নবকমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে বরণ করে নেন।