চান্দিনার চিলোড়ায় আওয়ামীলীগ নেতার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা।।
কুমিল্লার চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের চিলোড়া পূর্ব অম্বরপুর কারিগরি উচ্চ বিদ্যালয় মাঠে কর্মহীন দিন মজুর, শ্রমিক ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সোমবার সকালে বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সমাজ সেবক মো. সেলিম ভূইয়া’র অর্থায়নে ওই বিতরণ অনুষ্ঠান হয়। এসময় তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে আলু, ডাল, ছোলা বুট, মুড়ি ও মুরগি দিয়ে ব্যতিক্রমী প্যাকেজ তৈরী করা হয়।
বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক খোকন চন্দ্র দে, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বাবুল দত্ত, সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, ওয়ার্ড মেম্বার আলী আহাম্মদ, আওয়ামীলীগ নেতা ইউছুফ সুমন, বাড়েরা ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক জয় চন্দ্র দে অথিব প্রমুখ।
বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. সেলিম ভূইয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এবং সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’র পরামর্শে কর্মহীন দিনমজুর, শ্রমজীবী, অসহায় ও দুঃস্থদের মাঝে কিছু খাবার বিতরণ করে তাদের সমস্যা কিছুটা হলেও লাঘব করার চেষ্টা করলাম। এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।