চান্দিনায় পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা ।।
কুমিল্লার চান্দিনা পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা শুক্রবার বিকেলে চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তৃতায় সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিয় সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি বলেন- ’জননেত্রী শেখ হাসিনা সরকার মহামারি করোনার মধ্যেও দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে যে কোন প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব। তাই দলকে সুসংহত রাখতে হবে।’আওয়ামীলীগের সাবেক এই অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বলেন- ’আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই জনগণের ভাগ্যের উন্নয়ন হয়। গত এক যুগে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের কথা জনগণের নিকট তুলে ধরতে হবে।’
বর্ধিত সভায় পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আবদুল জালিল এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম।
পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম এর সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক শ্রীধর বণিক, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, মহিলা সম্পাদিকা ও মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার, পৌর আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক এনায়েত উল্লাহ্ ভূইয়া, সহ-সভাপতি হাজী মো. শহিদুল ইসলাম, আখতার আহমেদ নাদিম কাউন্সিলর, পৌর আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সুরুজ ভূইয়া কাউন্সিলর, সাংগঠনিক সম্পাদক মো. আবদুস ছালাম কাউন্সিলর, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মজিবুর রহমান ভূইয়া লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক মাসুমুর রহমান, পৌর আওয়ামীলীগ নেতা মো. আবদুর রব কাউন্সিলর, কাউন্সিলর কাজী জাফর উল্লাহ্ আজাদ, মাওলানা কাজী নাছির উদ্দিন, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন সরকার, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি, পৌর ছাত্রলীগ সভাপতি মো. মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক রাকিব মাহমুদ প্রমুখ। বর্ধিত সভায় বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।