চৌদ্দগ্রামে ছবি ইন্টারেনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার।।
চৌদ্দগ্রামে কোচিং সেন্টারে সপ্তম শ্রেণি পড়–য়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তারেক হোসেন বাবু নামে এক শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। ভুক্তভোগী ছাত্রীর বাবা রোববার কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩নং আদালতে অভিযুক্ত শিক্ষকসহ পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। তারেক হোসেন বাবু উপজেলার আলকরা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের রেজাউল চৌধুরীর ছেলে। বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট নিশাত সালাউদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেন।
মামলার অপর আসামিরা হলো- একই গ্রামের জসিম উদ্দিন, তারেক হোসেনের ভাই তৌফিকুর রহমান, তৌহিদুর রহমান ও রমজান আলী ভূঁইয়া। ট্রাইব্যুনালের বিচারক মো. রফিকুল ইসলাম অভিযোগের বিস্তারিত শুনানির পর মামলাটি আমলে নিয়ে চৌদ্দগ্রাম থানাকে তদন্তের নির্দেশ দেন এবং অভিযুক্তদের গ্রেফতারের আদেশ দেন।
মামলায় উল্লেখ করা হয়, ছুটির পর কোচিং সেন্টারে আটকে রেখে ভুক্তভোগী ছাত্রীকে ধর্ষণ করেন শিক্ষক তারেক হোসেন বাবু। এ সময় ধর্ষণের ছবি ধারণ করে রাখে সে। পরে এসব ছবি ইন্টারেনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আরও কয়েকবার তারেক ওই ছাত্রীকে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। পরে স্থানীয় সালিশের মাধ্যমে ঘটনার মীমাংসার চেষ্টা করা হয়। বিচারে শিক্ষক তারেক হোসেন বাবু সন্তান প্রসবের পরে বিয়ে করার প্রতিশ্রুতি দেন। স¤প্রতি ভুক্তভোগী সন্তান প্রসব করলে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় তারেক হোসেন বাবু।