জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনকল্যাণে কাজ করে যেতে চাই-জেলা পরিষদ চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু

বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী চেয়ারম্যন বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু বলেছেন যে,’জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনকল্যাণে আমি কাজ করে যেতে যাই’আপনাদের দোয়া ও সহযোগীতা থাকলে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে পারবো ইনশাআল্লাহ। শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল উন্নয়নের গতিধারা অব্যাহত থাকবে। সোমবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি ডিগ্রি কলেজ ও বাকশীমূল ইউনিয়ন পরিষদে পরিদর্শন ও শুভেচ্ছা মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় বিভিন্ন প্রতিষ্ঠান,ইউনিয়ন পরিষদ ও সংগঠনের নেতৃবৃন্দরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন অত্র কলেজের প্রতিষ্ঠাতা ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন,উপস্থিত ছিলে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী। ফুল দিয়ে শুভেচ্ছা জানান,কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মফিজুল ইসলাম, উপাধ্যক্ষ মোঃ জামাল হোসেন।ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম ও পরিষদের সকল মেম্বারগণ।

এসময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান জামসেদুল আলম,সাবেক চেয়ারম্যান নূরুল ইসলাম মাস্টার,বীর প্রতীক আব্দুল ওহাব, আ’লীগের নেতা হাজী মোঃ আব্দুল রশিদ। ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন বুড়িচং উপজেলার সভাপতি ও বাকশীমূল পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ লিটন রেজা ও সাধারণ সম্পাদক ষোলনল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বাদল খাঁ।এসয় উপস্থিত ছিলেন ফয়েজ আহমেদ মেম্বার, নাজমা আক্তার মহিলা মেম্বার,রকিবুল আলম মেম্বার,আবুল কাশেম মেম্বার,করিম খাঁন রিপন মেম্বার, শিল্পী আক্তার মহিলা মেম্বার, আয়েশা আক্তার মেম্বার।ফুলেল শুভেচ্ছা জানান ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান আখন্দ, বাকশীমূল ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আল হেলাল,উপজেল যুবলীগের নেতা সফিকুল ইসলামসহ অন্যান্যরা।পরে নবনির্বাচিত চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামে মেজর আব্দুল গণি এর বাড়িতে যান,সেখানে এক আওয়ামী নেতার জানাজার নামাজে অংশগ্রহণ করেন, তারপরে সিদলাই আমির হোসেন জোবেদা কলেজে শুভেচ্ছা বিনিময় বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সংসদ সদ্য মরহুম আবদুল মতিন খসরু’র কবর জেয়ারত করেন।