ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রী নিহত

কুমিল্লা প্রতিনিধি।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশের পদুয়ার বাজার এলাকায় বাসের ধাক্কায় ব্যাটারীচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল আটটায় মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার সংলগ্ন তামজীদ সিএনজি ফিলিং স্টেশনের সামনে ঢাকামুখী লেনে এই দূর্ঘটনা ঘটে। এই ঘটনায় আরও দুই যাত্রী গুরুতর অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে মহাসড়কের পদুয়ার বাজারে তামজীদ সিএনজি ফিলিং স্টেশনের সামনে উল্টোপথে আসা ব্যাটারীচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দেয় ঢাকামুখী ইকোনো পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হয়। নিহতরা হলেন, সদর দক্ষিণ উপজেলার দুর্লভপুর গ্রামের আলফু মিয়ার ছেলে ইমান হোসেন (৩০), একই উপজেলার কিসমত গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে জয়নাল আবেদীন (৩৫)। আহত দুইজনের মধ্যে অটোরিকশা চালক হোসেনপুর গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে রমজান আলী (৫৫) ও অজ্ঞাতনামা এক নারী কুমিল্লা মেডিকেল কলেজ এবং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, দূর্ঘটনা কবলিত অটোরিকশা ও বাস থানায় রাখা হয়েছে। নিহদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।