দেবিদ্বারে চিকিৎসক ও সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ

সৈয়দ খলিলুর রহান, দেবিদ্বার ।।
কুমিল্লার দেবিদ্বারে কর্মরত চিকিৎসক ও সাংবাদিকদের মাঝে পার্সোনাল প্রোটেক্টিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করেছেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আউয়াল খাঁন। সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহম্মেদ কবির এর হাতে চিকিৎসকদের জন্য ২০ সেট এবং উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের হাতে ১০ সেট সহ মোট ৩০ সেট পিপিই তুলে দেন মোঃ আব্দুল আউয়াল খাঁনের পক্ষে তার ভাগিনা দৈনিক যুগান্তরের প্রতিনিধি মোঃ আক্তার হোসেন।
এ সময় আব্দুল আউয়াল খাঁন ঢাকা থেকে মোবাইল ফোনে জানান, করোনা পরিস্থিতিতে চিকিৎসক ও সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন। যারা মানুষের জন্য ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করছেন, মানূষ হিসেবে তাদের সুরক্ষায় আমার সামান্য প্রয়াস করোনার বিরোদ্ধে লড়াইয়ে প্রথম সাড়ির যোদ্ধা চিকিৎসক ও সাংবাদিকদের জন্য পিপিই বিতরণ।
পিপিই বিতরণের সময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের উপদেস্টা ও দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি এবিএম আতিকুর রহমান বাশার, মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সাইফ উদ্দিন রনী, আমাদের দেবিদ্বারের ভারপ্রাপ্ত সম্পাদক এটিএম সাইফুল ইসলাম মাসুম, নয়া দিগন্তের প্রতিনিধি ফখরুল ইসলাম সাগর ও দৈনিক সংবাদের প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন।