দেবিদ্বারে পানিতে ডুবে ইএনও’র শ্যালকের মৃত্যু

সৈয়দ খলিলুর রহমান বাবুল,দেবিদ্বার ।।
কুমিল্লার দেবিদ্বারে পুকুরে সাঁতার কাটতেযেয়ে পানিতে ডুবে মারা গেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান’র শ্যালক মাজহারুল আলম স্নিগ্ধ(২৫)।

শুক্রবার বেলা ১২টায় বন্ধুদের সাথে দেবিদ্বার উপজেলা পরিষদ পুকুরে সাঁতার কাটতেযেয়ে গভীর পানিতে তলিয়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে বেলা ২টায় তাকে মৃত ঘোষণা করেন।

মাজহারুল আলম স্নিগ্ধ রংপুরের বদরগঞ্জ উপজেলার প্রমানিকপাড়া’র হারুন-অর-রশিদ’র পুত্র। সে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান’র মামা শ্বশুরের ছেলে। সে গত ২৩ জুন উপজেলা নির্বাহী কর্মকর্তার ছেলে জেহরন’(৪)র তৃতীয় জন্মদিন উদ্যাপনে দেবিদ্বার এসেছিলেন।

ইউএনও রাকিব হাসান জানান, দুপুরে আমার আপন শ্যালক রুদ্র ও তার চাচাতো ভাই স্নিগ্ধ গোসল করতে পুকুরে নামে। এ সময় তার্রা সাঁতার কেটে পুকুরের এক পাড় থেকে আরেক পাড়ে যায়। পরে ফিরে আসার সময় হঠাৎ করে স্নিগ্ধ পুকুরের পানিতে তলিয়ে যায়। তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, চিকিৎসকদের ধারণা স্নিগ্ধ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

এ বিষয়ে দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) ছমি উদ্দিন জানান, স্নিগ্ধের মরদেহের সুরতহাল তৈরী করা হয়েছে। ময়নাতদন্তর বিষয়ে নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে৷