বঙ্গবন্ধুর স্বপ্নগুলো শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন —এমপি আবুল কালাম আজাদ

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আবুল কালাম আজাদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেই উন্নত, সমৃদ্ধ, আধুনিক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন, আজকে তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা একটি আধুনিক, উন্নত, সুখ-সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য নিরন্তর কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার (১১জুন) সকালে দেবিদ্বার উপজেলা পরিষদ হল রুমে ভূমিহীন- গৃহহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় ২৮ টি পরিবারের মধ্যে জমির দলিল ও গৃহের চাবি হস্তান্তর করেন এমপি আবুল কালাম আজাদ। এর আগে দেবিদ্বার উপজেলায় ৪৫৫ টি ভূমিহীন পরিবারের মধ্যে জমির দলিল ও গৃহের চাবি হস্তান্তর করা হয়েছিল।

আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে রুপান্তর হয়েছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে ‘স্মার্ট বাংলাদেশ’ হিসেবে গড়ে তুলতে শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবাই এক হয়ে কাজ করে যাব।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. নাছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশিদ মামুন, পৌরসভার মেয়র মো. সাইফুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান মো. আবদুল্লাহ্ আল-কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. গোলাম মাওলা, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার মোস্তাকুর রহমান ফুল মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন কবির চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক ইফতেখার ইসলাম তুষার, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান, বরকামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, রাজামেহার ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সরকার, গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ, ভানী ইউনিয়নের চেয়ারম‌্যান হাজী জালাল উদ্দিন ভূইয়া, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান জাহিদুল আলম সরকার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি প্রমুখ। ###