বাবা-মায়ের পাশে সমাহিত মতিন খসরু

স্টাফ রিপোর্টার।।
আপনজন ও নেতাকর্মীরা চোখের জলে বিদায় জানালেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ও বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবদুল মতিন খসরুকে। কুমিল্লায় ৩টি জানাজা, গার্ড অব অনার ও ফুলেল শ্রদ্ধা শেষে তাকে সমাহিত করা হয় বাবা-মায়ের কবরের পাশে।

বৃহস্পতিবার বাদ জোহর কুমিল্লায় তার নির্বাচনী এলাকা বুড়িচং উপজেলায় আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আবদুল মতিন খসরুর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার মো. ফারুক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হাসেম খান, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. আখলাক হায়দার, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সদর সম্পাদক সাজ্জাদ হোসেন,বুড়িচং উপজেলা বিএনপির সভাপতি এটিএম মিজানুর রহমান,ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সভাপতি জসিম উদ্দিন, মরহুমের ছোট ভাই অ্যাডভোকেট আবদুল মুমিন ফেরদৌস, মরহুমের ছেলে আবদুল মুমিন ওয়াছিফ, সদর দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেযারম্যান আবদুল হাই বাবলুসহ অন্যান্যরা

বিকেল ৪ টায় ব্রাহ্মণপাড়া ভগবান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে বিকেল ৫ টায় মরহুমের নিজ গ্রামে মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে ৪টা ৪০মিনিটে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়।

জানাজা শেষে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

আবদুল মতিন খসরু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার বয়স হয়েছিল ৭১ বছর।