বুড়িচংয়ে  আশ্রয়ণ প্রকল্পের ৫ শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রিক বিতরণ করেন রুমি ভূঁইয়া

মো. জাকির হোসেন ।।
স্বাধীন বাংলার স্থপতি ইতিহাসের মহানায়ক বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ই আগস্টে শহীদদের রুহের মাগফেরাত কামনায় বুড়িচং  উপজেলার  সদর ইউনিয়ন, বাকশীমূল ইউনিয়ন, ষোলনল ইউনিয়ন, মোকাম ইউনিয়ন এর শিকারপুর  আশ্রয়ন প্রকল্পের লোকজন এবং  এলাকার অসহায় দু:স্থ গরীব ও রাস্তা ঘাটে ভাসমান ৫ শতাধিক  মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন কুমিল্লা-৫ ( বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে, আগামী জাতীয় দ্বাদশ  সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী কুমিল্লা দ. জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহসম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি।  সোমবার  দিনব্যাপী বুড়িচং  উপজেলার ৪ ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের অসহায় হতদরিদ্র মানুষের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।  

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী তিনি। এহতেশামুল হাসান ভূইয়া রুমি কুমিল্লার বুড়িচং  উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ ভোটারদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন। এ সময় তিনি বুড়িচং উপজেলার

বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের মধ্যে সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণ করেন। এহতেশামুল হাসান ভূইয়া রুমি বলেন, ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তারুণ্যের প্রথম ভোট স্বাধীনতার পক্ষে হোক। তিনি আরও বলেন, উন্নয়নের গনতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র ও বাংলাদেশে ২০২১ সালে দারিদ্র ও ক্ষুধামুক্ত, ২০৪১ সালে উন্নত বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাবে। তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন  মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী, আওয়ামী লীগ নেতা মোখলেছুর রহমান, ইউপি সদস্য মোঃ অহিদুর রহমান, মোঃ জাকির হোসেন, জসিম উদ্দিন, নুরুল ইসলাম, রফিকুল ইসলাম, যুবলীগ নেতা আক্তার হোসেন, মোঃ খোকন মিয়া, সজিব হোসেন, হাসান মাহমুদ, মহিলা সদস্য শিল্পী আক্তার প্রমুখ।