বুড়িচংয়ে পিস্তল- গুলিসহ যুবক আটক

নাজমুল সবুজ।।
কুমিল্লার বুড়িচং উপজেলায় একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি এবং একটি মোটরসাইকেল সহ একজনকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার রাজাপুর ইউনিয়নের লড়িবাগ রাস্তার মাথায় এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ৭টার দিকে এসআই আব্দুল জব্বার ও এসআই নূরে আলমের নেতৃত্বে কুমিল্লা-বাগড়া সড়কের লড়িবাগ রাস্তার মাথা পাঁচোড়া এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে কাজী আবু হুরায়রা (৩০) নামের এই যুবককে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃত যুবক ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি মধ্যপাড়ার মৃত আব্দুস সোবহানের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত যুবক জানায়, আশাবাড়ির সোহাগ নামের এক ব্যক্তির কাছ থেকে নিয়ে পিস্তলটি বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা শহরে যাচ্ছিলেন।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন, খবর পেয়ে ওসি(তদন্ত) কবির হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে জব্দকৃত মালামালসহ তাকে থানায় নিয়ে আসা হয়। আটকৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন ও আইনগত ব্যবস্থা অব্যাহত রয়েছে।