ব্রাহ্মণপাড়ায় উপ-নির্বাচনকে ঘিরে উত্তেজনা

ফারুক আহমেদ, ব্রাহ্মণপাড়া।।
ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে ঘিরে উত্তেজনার সৃষ্টি হয়েছে। নৌকা প্রতীকের কর্মী ও স্বতন্ত্র প্রার্থী আনরাস প্রতীকের কর্মীরা নির্বাচনী অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের পাল্টাপাল্টি এসব অভিযোগ করেন।
জানা যায়, উপজেলার দুলালপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গোপালনগর বাজারের পাশে নৌকার অফিস শুক্রবার রাতে ভাঙচুর করে কিছু দুষ্কৃতকারী। এলাকার ও ৫নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমটিরি আহ্বায়ক ইউপি সদস্য মো. আ. মুনাফ ভূইয়া জানান, গত শুক্রবার রাত ১২টার দিকে আমরা অফিস থেকে বাড়িতে যাই। সকালে এসে দেখি রাতের আঁধারে কে বা কারা আমাদের নির্বাচন অফিস ভাঙচুর করেছে। এত আমাদের অফিসের টেবিল, ব্যানার, পোস্টার, প্যান্ডেল নষ্ট হয়েছে। আমরা আমাদের উপজেলার নেতৃবৃন্দকে জানিয়েছি। তাদের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।
এদিকে স্বতন্ত্রপ্রাথী আলহাজ আবু জাহেরের আনারস প্রতীকের অফিসেও আগুন দেবার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে আগুন দেয়ার ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়। আনারসের কর্মী মো. ফারহান আলম জানান, গত শুক্রবার রাত ১টার দিকে আমরা অফিস থেকে বাড়িতে যাই। সকালে নামাজ পড়তে এসে দেখি আমাদের নির্বাচন অফিসে কারা আগুন লাগিয়ে দিয়েছে। আমাদের অফিসের চেয়ার ,টেবিল, ব্যানার, পোস্টার, প্যান্ডেলের কাপড় পুড়ে যায়। আমাদের কর্মীদের মাঝে আতংক সৃষ্টি করছে তারা। অফিসে আগুন দেবার অন্যতম কারণ হচ্ছে কর্মীদের ভয় দেখানো,যাতে করে তারা ভোট কেন্দ্রে না যায়। সঠিক নির্বাচন হলে আর ভোটার যদি ভোট দিতে পারে আমাদের জয় হবে নিশ্চিত। তার জন্যই আমাদের অফিসে আগুন দিয়েছে তারা ।