মাদক মুক্ত সমাজ গঠনে সকলকে মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ……. ওসি বুড়িচং

মো.জাকির হোসেন।।
কুমিল্লার বুড়িচং থানা ও দেবপুর ফাঁড়ির উদ্যোগে মোকাম ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে নিমসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে। শনিবার বিকেলে মোকাম ইউনিয়নে বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান সাহেব আলী। সঞ্চালনায় করেন ইউপি সদস্য মোঃ জাকির হোসেন সাংবাদিক। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইসমাইল হোসেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সহকারী পুলিশ সুপার (প্রবেশনার) নুসরাত ইয়াছিন তিশা।
বিশেষ অতিথি দেবপুর পুলিশ ফাঁড়ির আইসি মোঃ জাবেদ উল ইসলাম,পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কবির হোসেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোকাম ইউনিয়ন এর বিট কর্মকর্তা এস আই রাজীব চৌধুরী।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ কুরিয়ার আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল মতিন, মোকাম ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবু অরুণ কুমার পাল, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জহিরুল ইসলাম, মোঃ শাহীন কাদির, সফিকুল ইসলাম, শাহ আলম, নিমসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান, শাহ আলম মেম্বার, আবু কাউসার মেম্বার, আবাদ মিয়া মেম্বার, শাহ আলম ভূইয়া মেম্বার, সাবেক মেম্বার রফিকুল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য রোমান শেলী, মোকাম ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ ভৌমিক, আব্দুস সোবহান মাষ্টার, ফারুক আহমেদ, আবু মিয়া, লিটন মিয়া, খোরশেদ আলম সোমা, আব্দুল হালিম আক্তার, সহ এলাকার বিভিন্ন শ্রেণির পেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ওসি ইসমাইল হোসেন তার বক্তব্যে বলেন, আমরা আপনাদের সার্বিক নিরাপত্তা ও সেবায় নিয়োজিত আছি। মাদক মুক্ত সমাজ গঠন করতে হলে সকলকে মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাদক,সন্ত্রাস,ইভটিজিং,বাল্যবিবাহ,চুরি, ডাকাতি,ছিনতাই সহ সকল অপরাধ রোধ করতে হলে পুলিশে সাথে সম্পর্ক তৈরি করতে এবং সকলে সহযোগীতা ও তথ্য দিয়ে এগিয়ে সহযোগীতা করতে হবে। তিনি আরো বলেন মাদক কারবারি ও মাদক সেবনকারীদের সাথে কোন আপোষ নাই।