যৌতুক না দেয়ায় ৩ ভাইকে কুপিয়ে জখম করলেন বোন জামাই

নিউজ ডেস্ক।।
যৌতুকের টাকা না দেয়ায় আশুলিয়ায় একই পরিবারের তিন ভাইকে কুপিয়ে জখম করেছে এক বোন জামাই। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। শুক্রবার গভীর রাতে আশুলিয়া ইউনিয়নের মধ্য চারাবাগ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রতিবেশি ও আহতরা জানায়, এক বছর আগে মধ্য চারাবাগ এলাকার মৃত ফয়েজ মিয়ার মেয়ে ফারজানা খাতুনের সাথে বিয়ে হয় ওই এলাকার মানিক মুন্সির ছেলে মনির হোসেনের। বিয়ের পর থেকে মনির কয়েক লাখ টাকা যৌতুক দাবি করেন ফারজানা খাতুনের ভাইদের কাছে। বোনের সংসারের উন্নতির ও শান্তির জন্য ভাইয়েরা কয়েক লাখ টাকা যৌতুক দেন। ঘটনার রাতে যৌতুক হিসেবে একটি মোটরসাইকেল ও কয়েক লাখ টাকা দাবি করেন মনির। এ সময় বাবার বাড়ি থেকে যৌতুক আনবে না জানালে মনির ফারজানাকে মারধর শুরু করে। এসময় প্রতিবেশিরা মারধরের বিষয়টি ফারজানার ভাই ফিরোজ কবির, জহিরুল ইসলাম ও মমিনুল ইসলামকে জানায়। পরে তারা বোনের বাড়িতে উপস্থিত হয়ে মারধরের বিষয়ে জানতে চাইলে বোন জামাই মনির হোসেন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে গৃহবধূ ফারজানার তিন ভাইকে কুপিয়ে জখম করে। এ সময় তাদের ডাক চিৎকারে শুনতে পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এসে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত তিন ভাই জানান, স্থানীয়রা সময়মত ঘটনাস্থলে না আসলে তার বোন জামাই তাদের হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে চেয়েছিলো।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই (উপ-পরিদর্শক) সাইমন বলেন, ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।